শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
দুবাইয়ের রাস্তা থেকে ইট পরিস্কার, প্রবাসীর সাথে দেখা করলেন আমিরাতের প্রিন্স

দুবাইয়ের রাস্তা থেকে ইট পরিস্কার, প্রবাসীর সাথে দেখা করলেন আমিরাতের প্রিন্স

পরোপকারী ও মানবিক দুবাই প্রবাসী পাকিস্তানি যুবকের সঙ্গে দেখা করলেন সংযুক্ত আরব আমিরাতের প্রধানমন্ত্রী দুবাইয়ের শাসক শেখ মুহাম্মদ বিন রাশেদ আল মাকতুমের ছেলে। শেখ মাকতুম বর্তমান দুবাইয়ের প্রিন্স। উল্লেখ্য, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যায় ফুড ডেলিভারি রাইডার গফুর দুবাইয়ের ব্যস্ত রাস্তা থেকে দুটি কংক্রিটের ইট সরিয়ে দিচ্ছেন।

 

বৃহস্পতিবার যুক্তরাজ্য থেকে সংযুক্ত আরব আমিরাতে ফিরে আসার পর শেখ হামদান মাকতুম প্রথমে সেই পাকিস্তানি প্রবাসীর সাথে দেখা করেন। পরোপকারী গফুরকে খুঁজতে শেখ হামদান তার নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করেন। আজ সেই যুবকের সঙ্গে দেখা করে ধন্যবাদ জানান শেখ হামদান।

 

গতমাসে পাকিস্তানি যুবক গফুফের ভিডিওটি নিয়ে প্রতিবেদন প্রকাশ করে খালিজ টাইমস। ভাইরাল সেই ভিডিওটি পোস্ট করে, শেখ হামদান লিখেন, ”দুবাইয়ে একটি ভালো কাজ প্রশংসনীয়। কেউ কি আমাকে এই লোকটির সন্ধান দিতে পারেন?” একটু পরে, তিনি পোস্ট করেছিলেন যে “ভাল মানুষ” পাওয়া গেছে। “ধন্যবাদ, আব্দুল গফুর, আপনি এক ধরনের। শীঘ্রই আমাদের দেখা হবে!”

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme