মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
লোভ কমাতে সাকিবকে ৩ লাখ টাকা দিতে চান ব্যারিস্টার সুমন
Update : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪

মাত্র দুই বছর আগে জু’য়াড়ি’র প্রস্তাব গো’পন করে নি’ষি’দ্ধ হয়েছিলেন সাকিব আল হাসান। সাম্প্রতিক সময়ে আবারও তিনি আলোচনায় এসেছেন জু’য়াকে কে’ন্দ্র করে। জু’য়া সংশ্লিষ্ট একটি প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হয়েছেন বিসিবির অনুমতি না নিয়েই।

 

এরপর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের ক’ঠো’র বক্তব্যের পর গতকাল সাকিব এই চু’ক্তি বা’তিলের কথা জানান দেশের সেরা একজন ক্রিকেটারের এমন অ’র্থলো’ভ নিয়ে সোশ্যাল সাই’টে চলছে তী’ব্র স’মালো’চনা।

 

সাকিবের এই ‘অর্থলো’ভ’ নিয়ে মুখ খুললেন আইনজীবী এবং সমাজকর্মী ব্যারিস্টার সায়েদুল হক সুমন। নিজের ফেসবুক পেই’জে আজ শুক্রবার সকালে তিনি সাকিবকে নিয়ে বি’স্ফোর’ক মন্তব্য করেন। ব্যারিস্টার সুমন বলেন, ‘সাকিবকে আমি তিন লাখ টাকা দিতে চাই।

 

আমার কাছে তিন লাখ টাকা আছে পারি’বারিক খরচের জন্য। সাকিবকে তিনটা লা’খ টাকা দিলে তার ভেতর থেকে যে টাকা ইনকা’ম করার যে… কিভাবে টাকা ইনকাম করবে, এইটা যদি কিছুটা কমে। সাকিবের অতীত টেনে এনে তিনি বলেন, ‘সাকিব আল হাসান কিছুদিন আগে জুয়ার তথ্য গো’পন করার জন্য এক বছর ক্রিকেট থেকে ব’হিষ্কৃ’ত ছিলেন।

 

উনি ক্রিকেট খে’লতে পারেন নাই। এবার তিনি আরো একটা জু’য়ার প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত হওয়ার কারণে আমাদের ক্রিকেট বোর্ড বিসিবি বলেছে যে আপনি হয় ক্রি’কেট খেলবেন না হলে জু’য়া’র দিকে যাবেন। উনি বা’ধ্য হয়ে গতকাল ক্যা’নসে’ল করছেন (চু’ক্তি)। সাকিবকে তিন লাখ টাকা দিতে চেয়ে ব্যারিস্টার সুমন বলেন, ‘আমার কথা হচ্ছে যে এত বড় সে’লিব্রি’টি হয়ে দেশের নাম ব্যব’হার করে এখন দেশটার বারোটা বা’জাইতে চাও সাকিব আল হাসান?

 

তাহলে দেশটা বাঁ’চাবে কে? তুমি তো আমেরিকা চলে যাবা। কিন্তু এখানে যারা থাকবে, তাদের কী হবে? এটা তোমার বি’বেকের কাছে প্র’শ্ন রাখলাম। আর কেউ যদি একটু যো’গাযোগ করতে পারেন, তা হলে আমাকে বইলেন, সাকিব আল হাসানের অ্যা’কাউ’ন্ট নাম্বারটা যদি দেন, উনি যদি রা’জি থাকেন তাহলে এই তিনটা লাখ টাকা আমি সাকিবের অ্যা’কাউ’ন্টে দিতে চাই।

আপনার মতামত লিখুন :

Leave a Reply