শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
ভারতের সিনেমা দেখে পুনর্জন্ম পেতে গায়ে আগুন দিল যুবক, বাবাকেও দিয়ে যান পরামর্শ

ভারতের সিনেমা দেখে পুনর্জন্ম পেতে গায়ে আগুন দিল যুবক, বাবাকেও দিয়ে যান পরামর্শ

এবার দক্ষিণী হরর সিনেমা দেখে অনুপ্রা’ণিত হয়ে গায়ে আ’গুন দিয়ে আ’ত্মহ’ত্যা’ করেছেন ভারতের এক যুবক। রেণুকা প্রসাদ (২৩) নামের ওই যুবক কর্নাটকের টুমাকুরু জেলার বাসি’ন্দা। পরিবারের দাবি, দক্ষিণী সিনেমা ‘অরুন্ধুতী’ দেখে পুনর্জ’ন্ম পেতে এই ঘটনা ঘটিয়েছেন রেণুকা। মৃ’ত্যুর সময় নিজের বাবাকেও তিনি একই পরামর্শ দেন বলে জানা গেছে।

 

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকায় এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়। সেখানে বলা হয়, টুমাকুরুর মধুগিরি অঞ্চলের গিদ্দইআনাপাল্য গ্রামে বাবা-মায়ের সাথে থাকতেন রেণুকা। সিনেমা দেখার অ’দ্ভুত এক নে’শা ছিল তার। দক্ষিণী তারকা আনু’ষ্কা শেট্টি অভিনীত ‘অরুন্ধতী’ ছবিটি বহুবার দেখেছেন তিনি।

 

এর আগে ওই ছবির বিভিন্ন চরিত্রে একা একা অভিনয় করতেন বলেও জানা গেছে। ওই ছবির এক পর্যায়ে দেখা যায়, একটি চরিত্র আ’ত্মহ’ত্যা’ করে পুনর্জ’ন্ম লা’ভ করে। এরপর সে আগের জ’ন্মের শ’ত্রুদের উপর প্র’তিশো’ধ নেয়। সেই কাহিনী থেকে অনুপ্রাণিত হয়েই রেণুকা নিজের গায়ে প্রায় ২০ লিটার পে’ট্রল ঢেলে আ’গুন লা’গিয়ে আ’ত্মহ’ত্যা’ করেছেন বলে পরিবারের দা’বি।

 

প্রত্যক্ষ’দর্শীরা বলছেন, মৃ’ত্যুর সময় চি’ৎকার করে একই কাজ নিজের বাবাকেও করতে পরামর্শ দিচ্ছিলেন রেণুকা। এ ঘটনায় এফআইআর দা’য়ের করে তদ’ন্ত শুরু করেছে পুলিশ। ওই যুবক ২০ লি’টার পে’ট্রল কোথায় পেয়েছিলেন সেটিও খ’তিয়ে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme