শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
বিমানবন্দরে এসেও দেশে আসা হলো না জয়নালের, ফ্লাইটে ওঠার আগেই মৃত্যু

বিমানবন্দরে এসেও দেশে আসা হলো না জয়নালের, ফ্লাইটে ওঠার আগেই মৃত্যু

দীর্ঘদিন পর দেশে ফেরার প্রস্তুতি শেষে সৌদি আরবের জেদ্দা বিমানবন্দরে মৃ’ত্যু হয়েছে এক প্রবাসী বাংলাদেশির। মৃ’ত ওই প্রবাসীর নাম মো. জয়নাল আবেদীন। মদিনায় থাকতেন তিনি। তার বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায়।

 

স্থানীয় সময় মঙ্গলবার (১৬ আগস্ট) রাত দেড়টায় জেদ্দা এয়ারপোর্টে হঠাৎ অ’সুস্থ হয়ে পড়েন জয়নাল। এরপর তাকে বিমানবন্দরের স্থানীয় হাসাপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হৃ’দ্‌রো’গে আ’ক্রা’ন্ত হয়ে তিনি মা’রা যান।

 

জানা যায়, ছুটি পেয়ে জয়নাল দেশে ফেরার জন্য জেদ্দা বিমানবন্দরে ইমিগ্রেশন শেষে ফ্লাইটে উঠার অপেক্ষায় ছিলেন। তার ম’রদেহ জেদ্দার একটি সরকারি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme