শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
যুক্তরাষ্ট্র থেকে ফিরেই শাকিবের ভুল ইংরেজি, ছেড়ে দিলেন না নেটিজেনরা

যুক্তরাষ্ট্র থেকে ফিরেই শাকিবের ভুল ইংরেজি, ছেড়ে দিলেন না নেটিজেনরা

আজ দেশে ফিরেছেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। বিমানবন্দর থেকে বের হয়েই গণমাধ্যমের মু’খোমু’খি হন এই অভিনেতা। গণমাধ্যমকর্মীরাও তাকে শু’ভেচ্ছা জানান। শাকিব খানের আগমনের খবরে বিমানবন্দরের বাইরে হাজার হাজার ভ’ক্ত অপেক্ষা করছিলেন।

 

এদিকে গাড়িতে ফেরার পথেও সংবাদকর্মীদের স’ঙ্গে কথা বলছিলেন ঢাকাই চলচ্চিত্রের অপরি’হার্য এ অভিনেতা। তবে যুক্তরাষ্ট্র থেকে ফিরেই ভুল ইংরেজি যদি বলেন, তাহলে নে’টিজে’নরা তো ছেড়ে কথা বলবেন না।

 

শাকিব ফিরছিলেন, একজন সংবাদকর্মী মাইক্রোফোন এগিয়ে দিয়ে তাঁর দেশে ফেরার অনুভূতি জানতে চান। এ সময় শাকিব গাড়ির জানালা দিয়ে মুখ বাড়িয়ে বলেন, ‘আমি খুব এক্সাইটমেন্ট।’ আর এই ভুল ইংরেজি নে’টিজেনরা মানতে পারছেন না। এই অংশের ভি’ডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছ’ড়িয়ে পড়েছে।

 

রীতিমতো স’মালোচনা করছেন শাকিবের। তাদের প্রশ্ন, এত দিন ধরে যুক্তরাষ্ট্র থেকে ফিরেই ভুল ইংরেজি? এদিকে গতকাল মঙ্গলবার নিউ ইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে উড়াল দেন শাকিব খান। আজ দুপুরে দেশের মাটিতে পা রাখেন তিনি । তখন সময় দুপুর ১২টা ৩৮ মিনিট।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme