শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
ছেলে জয়কে বাবার কাছে রেখে চলে গেলেন অপু বিশ্বাস

ছেলে জয়কে বাবার কাছে রেখে চলে গেলেন অপু বিশ্বাস

দীর্ঘ ৯ মাস পর দেশে ফিরেছেন ঢাকাই সিনেমা’র জনপ্রিয় নায়ক শাকিব খান। বুধবার (১৭ আগস্ট) বেলা ১২ টার পর হযরত শাহ’জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি। এ সময় তাকে ফুল ও স্লোগান দিয়ে অভ্যর্থনা জানায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা শত শত ভক্ত।

 

দেশে ফিরেই গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন শাকিব খান। এরপর বলেন, ‘সবাই যে আমাকে এত মিস করেছে, তা দেখে সত্যিই আমি বাকরুদ্ধ। কী’ বলব! আমিও ভীষণ মিস করেছি। এদিকে শাকিব যখন ফিরেছেন সেসময়য় বিমানবন্দরে শাকিব খানের প্রাক্তন স্ত্রী’ চিত্রনায়িকা অ’পু বিশ্বা’সকেও দেখা যায়!কারণ তিনি আজ দেশ ছেড়ছেন। গেলেন কলকাতায়।

 

জানা গেছে, কলকাতায় মুক্তি পাচ্ছে অ’পু বিশ্বা’স অ’ভিনীত সিনেমা ‘আজকের শর্ট’কাট’। মুক্তি উপলক্ষে সিনেমাটির প্রচারণায় অংশ নিতেই কলকাতায় যাওয়া যার। তাই বিমানে উড়তেই এয়ারপোর্টে এই নায়িকা। এ বিষয়ে আরো জানা যায়, অ’পু বিশ্বা’স দেশে ফিরবেন আগামী ২৫ আগস্ট। এর মধ্যে ৫ থেকে ৭ দিন ছে’লে আব্রাম খান জয় শাকিব খানের কাছেই থাকবেন বলে জানালেন।

 

অ’পু বিশ্বা’স বলেন, আমা’র অ’ভিনীত প্রথম কলকাতার সিনেমা মুক্তি পাচ্ছে। তাই কলকাতায় যাচ্ছি। আমি সব সময় চেষ্টা করি সিনেমা’র প্রচারে অংশ নিতে। তাছাড়া এটি আমা’র প্রথম কলকাতার সিনেমা। জয়কে কার কাছে রেখে যাচ্ছেন? এমন প্রশ্নে অ’পু বিশ্বা’স বলেন, আজ ছে’লের বাবা দেশে ফিরেছ। পাঁচ-সাতদিন তো বাবার কাছেই থাকবে।

 

বাবাকে ওর বেশ পছন্দ। বাবা ফিরবে বলে সেও এক্সসাইটেড। আমা’র ছে’লে এক্সাইটমেন্ট’কে আমিও বেশ গুরুত্বসহকারে নেই। ‘আজকের শর্ট’কাট’ সিনেমাটি পরিচালনা করেছেন সুবীর মণ্ডল। এর গল্প লিখেছেন কিংবদন্তি সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। সিনেমায় অ’পু বিশ্বা’সের সঙ্গে আছেন গৌরব চক্রবর্তী, পরমব্রত চ্যাটার্জি, বিশ্বনাথ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme