শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
আমিও তোমাকে ভালোবাসি: সেই তরুণীকে বললেন শাকিব খান

আমিও তোমাকে ভালোবাসি: সেই তরুণীকে বললেন শাকিব খান

ছোটবেলা থেকেই প্রিয় নায়ক শাকিব খানকে সরাসরি দেখার স্বপ্ন এক তরুণীর। কিন্তু কখনো সুযোগ হয়ে ওঠেনি। অবশেষে দেখলেন, আর দেখার পর নিজের আবেগ নিয়’ন্ত্রণে রাখতে পারলেন না। কেঁদেই ফেললেন। ঘটনাটি ঘটেছে আজ বুধবার (১৭ আগস্ট) দুপুরে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। এ সময় যুক্তরাষ্ট্র থেকে নয় মাসের সফর শেষে ঢাকায় পা রাখেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান।

 

বিমানবন্দরের কাজ সেরে বের হয়ে আসার পর শাকিবকে দেখে উ’চ্ছ্বাসে ফে’টে পড়েন অপেক্ষারত শত শত ভ’ক্ত। দেশের বিভিন্ন প্রা’ন্ত থেকে তারা ছুটে এসেছেন। বোরকা পরিহিত এক তরুণীও এসেছিলেন শাকিবকে দেখতে। ভিড় ঠে’লে এক পলকের জন্য প্রিয় নায়কের দেখাও পান। ভিড় ঠেলে হাঁ’পাতে হাঁ’পাতে শাকিবের গাড়ির কাছে যান ওই তরুণী। বারবার ‘শাকিব ভাইয়া’ বলে ডাকতে থাকেন। শাকিবকে ‘আই লাভ ইউ’ বলেও নিজের ভালোবাসা প্রকাশ করেন। এরপর শাকিবের নজরেও আসেন সেই তরুণী। শাকিবও তাকে বলেন, ‘আই লাভ ইউ টু’।

 

এরপর আবেগে কেঁদে ফেলেন তিনি। চোখ মুছতে মুছতে কান্নারত কণ্ঠে তিনি বলেন, ‘ছোটবেলা থেকেই শাকিব খানকে দেখার ইচ্ছে ছিল। আজ দেখলাম। অনেক ভালো লেগেছে। আমার জীবন সার্থক হয়েছে। তিনি ভালো থাকতে বলেছেন।’ এমন অ’সংখ্য ভ’ক্ত শাকিবকে দেখতে ও বরণ করে নিতে এসেছেন বিমানবন্দরে।

 

প্রিয় নায়কের জন্য বিভিন্ন স্লোগান বেঁ’ধেছেন তারা। এছাড়া ফুল দিয়েও বরণ করে নিয়েছেন। ভ’ক্তদের এই ভালোবাসার প্রতিদানে নতুন কাজের খবর দেবেন বলে জানিয়েছেন শাকিব খান। শিগগিরই এক এক করে সুখবরগুলো প্রকাশ্যে আনবেন তিনি।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme