শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
টাকা দেননি অনন্ত জলিল, মামলার ঘোষণা দিলেন ‘দিন: দ্য ডে’র পরিচালক

টাকা দেননি অনন্ত জলিল, মামলার ঘোষণা দিলেন ‘দিন: দ্য ডে’র পরিচালক

এবার নায়ক ও প্রযোজক অনন্ত জলিলের বিরু’দ্ধে ক্ষো’ভ উগ’ড়ে দিলেন ও তার বিরু’দ্ধে মাম’লা করার সিদ্ধান্তের কথা জানালেন ‘দিন : দ্য ডে’র ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। আজ ইনস্টাগ্রামে এক দীর্ঘ পোস্টে এ সিদ্ধান্তের কথা জানান মুর্তজা অতাশ জমজম। সেই পোস্টে অনন্ত জলিলের বিরু’দ্ধে ক্ষো’ভ প্রকাশ করেছেন তিনি।

 

নির্মাতা মুর্তজা অতাশ জমজম তাঁর পোস্টে জানান, ‘দিন : দ্য ডে’ সিনেমা নিয়ে শুরুতে যে চু’ক্তি ছিল, তার কিছুই র’ক্ষা করেননি অনন্ত জলিল। এই সিনেমায় মুর্তজার অর্ধেক প্রোডাকশন জলিল নষ্ট করে নিজের মতো করে সিনেমা বানিয়েছেন। নিজেকে এ সিনেমার প্রধান প্রযোজক বলে দা’বি তাঁর।

 

গত চার বছর ধরে নিজের অংশের টাকা ফেরত দিতে মুর্তজা অনেক অনুরো’ধ করেছেন জলিলকে, কিন্তু জলিল টাকা ফেরত দেননি, কোনও যোগাযোগও করেননি বলে দা’বি তাঁর। এখন আন্তর্জাতিক আইনজীবীর মাধ্যমে মাম’লার দার’স্থ হচ্ছেন এই ইরানি পরিচালক। এ বিষয়ে অনন্ত জলিলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানন, এখন ব্য’স্ত আছেন বিষয়টি নিয়ে তিনি পরে কথা বলবেন।

 

পবিত্র ঈদুল আজহায় মুক্তি পায় ‘দিন : দ্য ডে’। এ সিনেমায় অনন্ত জলিলের নায়িকা তাঁর স্ত্রী আফিয়া নুসরাত বর্ষা। এই সিনেমার বাজেট ১০০ কোটি টাকা বলে দা’বি অনন্তের। সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শু’টিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মাণ হয়েছে সিনেমাটি। অনন্ত জলিল, বর্ষা ছাড়াও এতে অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme