শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
দোহা থেকে কাতার এয়ারওয়েজে দেশে আসছিল নিজাম, ধরা পড়লেন বিমানবন্দরে

দোহা থেকে কাতার এয়ারওয়েজে দেশে আসছিল নিজাম, ধরা পড়লেন বিমানবন্দরে

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৬৫ লাখ টাকার সোনাসহ মোহাম্মদ নিজাম নামে এক যাত্রীকে আ’টক করেছে ঢাকা কাস্টম হাউজের প্রি’ভেনটিভ টিম। রোববার (২১ আগস্ট) রাতে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা কাস্টম হাউজের উপ-কমিশনার (প্রিভেনটিভ) মো. আব্দুস সাদেক।

 

তিনি জানান, যাত্রী মোহাম্মদ নিজাম দোহা থেকে ঢাকাগামী কাতার এয়ারওয়েজের ফ্লাইটে বিকেলে শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন। এরপর গো’পন সংবাদের ভিত্তিতে প্রিভেনটিভ কর্মকর্তারা ৭ নম্বর বোর্ডিং ব্রিজ এলাকায় ওই যাত্রীর পথ রো’ধ করেন।

 

এ সময় তার কাছে কোনো সোনা আছে কিনা জানতে চাইলে তিনি অ’স্বীকার করেন। এরপর তার শরীর তল্লা’শি করা হলে দুটি সোনার বার এবং লাগেজ স্ক্যানিং করলে সোনার অ’স্তিত্ব পাওয়া যায়। এছাড়া যাত্রীর হাতে থাকা প্লাস্টিকের ব্যাগেও সোনার অ’স্তিত্ব মেলে।

 

এরপর কাস্টম গ্রিল চ্যানেলে এনে সব সংস্থার উপস্থিতিতে সাতটি সোনার বার এবং ৯৬ গ্রাম সোনার অ’লংকার পাওয়া যায়। আব্দুস সাদেক আরও জানান, আ’টক সোনার বাজার মূল্য প্রায় ৬৫ লাখ টাকা। যাত্রীর গ্রামের বাড়ি চট্টগ্রামের হাটহাজারিতে। সোনা এবং যাত্রীর বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme