শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
ভারতে গিয়ে আমি এমন কথা বলিনি, এটা ডাহা মিথ্যা কথা: পররাষ্ট্রমন্ত্রী

ভারতে গিয়ে আমি এমন কথা বলিনি, এটা ডাহা মিথ্যা কথা: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন বলেছেন, আমাকে যে অভি’যোগে অভিযু’ক্ত করা হয়েছে তার ধা’রে কাছেও আমি নেই। তিনি বলেন, শেখ হাসিনার সরকারকে টি’কিয়ে রাখতে হবে, ভারতে গিয়ে এমন কথা বলিনি। এটা একটা ডাহা মি’থ্যা কথা। নির্বাচন নিয়েও আমি কোনো কথা বলিনি।

 

সোমবার (২২ আগস্ট) সচিবালয়ে মন্ত্রিসভার বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ বলেন। গত ১৮ আগস্ট রাতে চট্টগ্রাম নগরীর জেএমসেন হলে জন্মাষ্টমী উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী বলেন, ভারতের নয়াদিল্লিতে গিয়ে অনেকের স’ঙ্গে আমার দেখা হয়।

 

আমি দেশটিতে গিয়ে বলেছি, শেখ হাসিনাকে টি’কিয়ে রাখতে হবে। আজকে অনেকের বক্ত’ব্যতে সেটাই এসেছে। শেখ হাসিনা আমাদের আদর্শ। তাকে টি’কিয়ে রাখার জন্য যা যা করা দরকার, আমি ভারতবর্ষের সরকারকে সেটা করতে অনুরো’ধ করেছি। সেদিনের ওই বক্তব্য নিয়ে ব্যাপক স’মালোচনার মুখে পড়েন পররাষ্ট্রমন্ত্রী। তার ওই বক্ত’ব্যের ব্যা’খ্যা চাওয়া হয় বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল থেকে।

 

এমনকি আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতারা তার এই বক্ত’ব্যকে ব্য’ক্তিগত বলেও অভিমত দেন। অন্যদিকে ‘বিত’র্কিত’ বক্তব্য দিয়ে শপথ ভ’ঙ্গ এবং সংবিধান ল’ঙ্ঘনের অভি’যোগ এনে রোববার (২১ আগস্ট) পররাষ্ট্রমন্ত্রীকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। নোটিশে তাকে ৪৮ ঘণ্টার মধ্যে পদত্যা’গ করতে বলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme