শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
বিএনপি ফিনিক্স পাখির মতো জেগে উঠছে: মির্জা ফখরুল

বিএনপি ফিনিক্স পাখির মতো জেগে উঠছে: মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এতো নি’র্যা’তন, এতো নি’পীড়’ন, এতো হ’ত্যা, এতো গু’ম-খু’নের প’রেও বিএনপিকে দ’মিয়ে রাখা যাচ্ছে না। বিএনপি সেই ফিনিক্স পাখির মতো আবার ওই ধ্বং’সাব’শেষ থেকে জেগে উঠছে। তিনি বলেন, এটাই হচ্ছে সরকারের সবচেয়ে রা’গের কারণ, ভ’য়ের কারণ।

 

মঙ্গলবার দুপুরে বিএনপির চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ে জাতীয়তাবাদী হেল্প সেলের উদ্যোগে গু’ম ও হ’তাহ’ত নেতা-কর্মীদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেকে রহমানের পক্ষ থেকে এ সহায়তা দেয়া হয়।

 

অনুষ্ঠানে ভোলা, ফেনী, নেত্রকোনা, চট্টগ্রামের যুব দল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের ১৪ জন নেতা-কর্মীর পরিবারকে এ’ককালীন ও শিক্ষাবৃ’ত্তির আর্থিক সহায়তা প্রদান করা হয়। গত ৯ বছরে সারাদেশে গু’ম-খু’ন’-নি’র্যাত’নের শি’কার ৩২৭টি পরিবারকে সহায়তা দিয়েছে জাতীয়তাবাদী হে’ল্প লাইন।

 

দ’মনপী’ড়নে বিএনপিকে দমা’নো যাবে না বলে হুঁ’শিয়ারি উচ্চারণ করে মির্জা ফখরুল বলেন, দেশনেত্রীকে বেগম খালেদা জিয়াকে তারা (সরকার) বাইরে চিকিৎসা করতে দিতে চায় না। বি’রোধিতা করে। কেনো? যদি তিনি বেরিয়ে আসেন তাহলে তারা সা’মাল দিতে পারবে না। তারেক রহমান যদি দেশে আসেন তাহলে এখানে লাখ লাখ মানুষ রাস্তায় বেরিয়ে আসবে-এই ভ’য়েই তারা সেটা করতে চায় না।

 

তিনি বলেন, গতকাল (সোমবার) থেকে আমাদের আবার ন’তুন করে গ্রাম পর্যায়ে আন্দোলন শুরু হয়েছে এবং সেটা হচ্ছে জ্বা’লানি তেলের মূল্য বৃদ্ধি, দ্রব্যমূল্য বৃদ্ধি ও বি’দ্যুতের লো’ডশে’ডিংয়ের প্রতি’বাদে। ফখরুল বলেন, গোটা দেশের মানুষ দেখছে যে, মানুষ কীভাবে মানুষ রাস্তায় বেরিয়ে আসছে। প্রায় প্রতিটি থানা-উপজেলাতে কিন্তু বড় বড় মিছিল হয়েছে। এর মধ্যেও তারা কেউ থে’মে নেই।

 

গতকাল লক্ষীপুরে শহিদ উদ্দিন চৌধুরীর বাড়িতে আ’ক্রমণ’ করেছে, বরিশালের গৌরনদীতে বিএনপি-যুব দল-ছাত্র দলের নেতাদেরকে ঘর থেকে ধরে এনে মা’রধ’র করেছে, অ’ত্যাচা’র-নি’র্যাত’ন করেছে। বিএনপি মহাসচিব বলেন, আমরা যারা দেশে আছি আমরাও তারেক রহমান সাহেবের নির্দেশে কিন্তু এখন জেগে উঠছি। জেগে উঠতে হবে- বিক’ল্প নেই্ আমাদের কাছে। এই জেগে উঠার মধ্য দিয়ে, সংগ্রা’মের মধ্য দিয়ে আমরা এই দা’নবকে উপড়ে ফেলে জনগণের একটা সরকার প্রতিষ্ঠা করতে চাই।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme