শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
ঢাকায় কয়েক ঘন্টা ধরে একটি বাড়ি ঘিরে রেখেছে র‍্যাব

ঢাকায় কয়েক ঘন্টা ধরে একটি বাড়ি ঘিরে রেখেছে র‍্যাব

রাজধানীর নারিন্দা এলাকায় একটি বা’ড়ি ঘিরে রেখেছে র‌্যাপিড অ্যা’কশন ব্যাটালিয়ন (র‌্যাব)। ওই বাড়িতে বিপুল পরি’মাণ মা’দক আছে, এমন খবরের ভি’ত্তিতে সেখানে অভি’যান চালানো হচ্ছে বলে জানা গেছে।

 

মঙ্গলবার (২৩ আগস্ট) দিবাগত রাত ১১টার দিকে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন, সুনির্দিষ্ট গোয়েন্দা ত’থ্যের ভি’ত্তিতে রাজধানীর নারিন্দার একটি বাড়ি ঘিরে রেখেছে র‍্যাব। বা’ড়িটিতে মা’দকবি’রো’ধী অভি’যান চলছে।

 

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, রাত পৌনে ১টায় এক সংবাদ সম্মেলনে র‍্যাব সদর দফতরের আইন ও গণমাধ্যম শাখা পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ বিষয়ে বিস্তারিত জানাবেন।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme