দুই ছাত্রীকে বি’বস্ত্র করে ভি’ডিও ছড়ানোর হু’মকি ইডেন ছাত্রলীগ সভাপতির!

ইডেন কলেজ ছাত্রলীগ সভাপতি তামান্না জেসমিন রিভার বি’রু’দ্ধে আবারও গু’রুত’র অভিযো’গে উঠেছে। এর আগে ফাঁ’স হওয়া অ’ডিও ভা’ইরা’লের ঘটনায় বে’কায়দায় পড়ে ক্ষ’মা চেয়েছিলেন তিনি। এবার দুই ছাত্রীকে ৭ ঘণ্টা আ’টকে রেখে নি’র্যাত’ন এবং ন’গ্ন করে ভি’ডিও ধারণ করে ভা’ইরাল’ করার হু’মকি’র অ’ভিযো’গ উঠেছে তার বি’রু’দ্ধে।

 

ভু’ক্তভো’গী ছাত্রীরা এই অ’ভিযোগ এনেছেন। তবে অ’ভিযোগ অ’স্বীকার করেছেন রিভা। তার দা’বি, তিনি ওই সময়ে হলে ছিলেন না। ভু’ক্তভো’গী ছাত্রীদের অ’ভিযোগ, সেই অ’ডিও ফাঁ’স হওয়ায় ক্ষু’ব্ধ হয়ে রিভা মঙ্গলবার বেলা ১১টার দিকে রাজিয়া হলের ২০২ নম্বর কক্ষ থেকে বঙ্গমাতা হলের ১১০৭ নম্বর রুমে নিয়ে যান দুই ছাত্রীকে।

 

বিকেল সাড়ে ৫টা পর্যন্ত সেখানে দুজনকে আ’টকে রাখেন। খবর পেয়ে ইডেন কলেজের অধ্যক্ষ সুপ্রিয়া ভট্টাচার্য ও রাজিয়া হলের প্রাধ্যক্ষ নারগিস রুমা গিয়ে দুজনকে করে হল অফিসে নিয়ে আসেন। মঙ্গলবার রাত ১১টার সময়ও ওই দুই ছাত্রী হল প্রাধ্যক্ষের কক্ষে অবস্থান করছিলেন।

 

ভু’ক্তভো’গী শিক্ষার্থীরা জানিয়েছেন, সেই অ’ডিও কে রে’কর্ড করল আর ফাঁ’স করল – তা জানতে তাদের সকাল ১১টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত রিভার ক’ক্ষে আ’টকে রাখা হয়। দুই ছাত্রীকে রিভার কক্ষে আ’টকে রাখার ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজিয়া বেগম হলের প্রাধ্যক্ষ নার্গিস রুমা গণমাধ্যমকে বলেন, ‘আমরা এসেছি। ঘটনার ত’দন্ত করব।’

 

এ ঘটনায় ইডেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক সুপ্রিয়া সাহার সঙ্গে যোগাযোগ করা যায়নি। তবে অ’ডিও ফাঁ’সের ঘটনায় তিনি জানিয়েছিলেন, হলের বিষয়টি হল কর্তৃপক্ষ দেখবে। এদিকে, অ’ভিযু’ক্ত ছাত্রলীগ নেত্রী তামান্না জেসমিন রিভা বলেন, ‘একটা মহল আমার বি’রু’দ্ধে ষ’ড়য’ন্ত্র করে সংবাদ করাতে চাইছে।

 

আমি সকাল থেকে ক্যাম্পাসের নিচে আমাদের প্রোগ্রাম নিয়ে সবার স’ঙ্গে ছিলাম। সন্ধ্যার পরে পার্টি অফিসে গেছি। তারা যে সময়ের কথা বলছে আমি সে সময়ে ছিলামই না। এর আগে তামান্না জেসমিন রিভার একটি অ’ডিও ক্লিপ ফাঁ’স হয়। যেখানে ছাত্রলীগের কর্মসূচিতে না যাওয়ার কারণে রাজিয়া বেগম ছাত্রীনিবাসের ২০২ নম্বর রুমের কয়েকজন ছাত্রীকে বের করে দেওয়ার হু’মকি দিতে শোনা যায় তামান্নাকে। অডিও ভা’ইরা’ল হওয়ার পরই শুক্রবার রাতে তামান্না নিজের ফেসবুক অ্যাকাউন্টে স্ট্যাটাস দিয়ে বিষয়টি স্বীকার করে ক্ষ’মা চান।

More News in this Category

Leave a Reply