শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
সাবেক নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার আর বেঁচে নেই

সাবেক নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার আর বেঁচে নেই

সাবেক নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার মা’রা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। বুধবার (২৪ আগস্ট) দুপুর ১টায় রাজধানীর ইউনাউটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মা’রা যান।

 

বিষয়টি নিশ্চিত করেছেন মাহবুব তালুকদারের মেয়ে আইরিন মাহবু্ব। মাহবুব তালুকদার নানান গু’রু’তর অসং’ক্রামক ব্যা’ধিতে আ’ক্রা’ন্ত ছিলেন। চিকিৎসার জন্য পরিবার তাকে বিদেশে নিয়ে যেতে চাইলেও তার শা’রীরিক অবস্থা ভ্রমণের উপযোগী ছিল না।

 

গত ১৬ জুলাই থেকে মাহবুব তালুকদার ইউনাইটেড হাসপাতালের মেডিসিন প্রফেসর ডা. তৈমুর নেওয়াজের অধীনে চিকিৎসা’ধীন ছিলেন। ২০১৭ সালের ১৫ ফেব্রুয়ারি মাহবুব তালুকদারকে এম নুরুল হু’দার নেতৃত্বে গঠিত পাঁচ সদস্যের বাংলাদেশ নির্বাচন কমিশনের সদস্য হিসেবে রাষ্ট্রপতি আব্দুল হামিদ কর্তৃক নিয়ো’গ পান।

 

উল্লেখ্য, এর আগে (১৪ জুলাই) সাবেক নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার গুরু’তর অসুস্থ হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মাহবুব তালুকদারের সাবেক পিএস মুহাম্মদ এনাম উদ্দীন এ তথ্য নিশ্চিত করেছেন।

 

জানা গেছে, তার শারীরিক অবস্থা এতই গুরুতর যে বিদেশ ভ্রমণেরও উপযোগী নয়। এ কারণে আগামী ১৬ জুলাই তার চেন্নাই যাওয়ার টিকিট কা’টা থাকলেও তিনি যেতে পারছেন না। তবে তাকে বিদেশে নেওয়ার চেষ্টা চলছে।

 

এনাম উদ্দীন জানান, মাহবুব তালুকদার গত ১ জুলাই থেকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি নানা গুরু’তর অ’সংক্রা’মক ব্যা’ধিতে আ’ক্রান্ত। তার অসুস্থতার কারণে নিউ ইয়র্ক থেকে কন্যা আফরীন মাহবুব এবং কানাডা থেকে পুত্র শোভন মাহবুব এবং আমেরিকার ইউনিভার্সিটিতে পড়ুয়া তার দুই নাতনি বাশরী আইরীন ও অপসরী আইরীনও ঢাকায় এসেছেন। তার স্ত্রী নিলুফার বেগম ও বড় কন্যা আইরীন মাহবুব তার সঙ্গে আছেন।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme