শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
কাজ করতে গিয়ে মতবিরোধ হয়েছে, তবে তিনি ভালো মানুষ ছিলেন: নুরুল হুদা

কাজ করতে গিয়ে মতবিরোধ হয়েছে, তবে তিনি ভালো মানুষ ছিলেন: নুরুল হুদা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহকারী প্রেস সচিব ও সাবেক নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার মৃ’ত্যুবরণ করেছেন। তার পরিবারের সদস্যদের সাথে সা’ক্ষাৎ করতে গিয়ে সাংবাদিকদের মুখোমুখী হয়ে সাবেক সিইসি কে এম নুরুল হুদা বলেন- কাজ করতে গিয়ে তার সাথে মতবি’রো’ধ হয়েছে, তবে তিনি ভালো মানুষ ছিলেন। কাজের ক্ষে’ত্রেও তিনি ভালো ছিলেন, ভালো চি’ন্তাশ’ক্তির অধিকারি ছিলেন।

 

কর্মক্ষে’ত্রে পারস্পারিক সম্প’র্ক নিয়ে সাবেক সিইসি কে এম নুরুল হুদা বলেন, এ জাতীয় প্রতিষ্ঠানে যেসব বিত’র্ক বা মতবিরো’ধ হয় তা খুবই স্বাভাবিক। তিনি তার জায়গা থেকে মন্তব্য করেছেন আবার আমি আমার জায়গা থেকে বক্তব্য দিয়েছি। এভাবেই কাজ হয়, এভাবেই চলে। এগুলো ব্য’ক্তিগত পর্যায়ের কিছু না।

 

সাবেক নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের সাথে স্মৃ’তি রো’মন্থন করে তিনি আরও বলেন, আমি জাতীয় সংসদে জয়েন্ট সেক্রেটারি থাকা অবস্থায় তিনি সেখানে আমার ঊর্ধ্বতন ছিলেন। সে কারণেই আমি তাকে স্যা’র বলে সম্বোধ’ন করতাম। সেদিনও নির্বাচন কমিশনে দেখা হলো তার সাথে। সেদিন আমরা আমরা পাশাপাশিই বসেছিলাম। তিনি চলে গেছেন শুনে আমি সাথে সাথেই এখানে চলে এসেছি। আমি তার প’রলো’কগত আ’ত্মা’র মাগফেরাত কামনা করি। উনি ভাল মানুষ ছিলেন, আল্লাহ তাকে বেহেশত নসিব করুন।

 

প্রসঙ্গত, বিভিন্ন সময় সরকারের গুরুত্বপূ’র্ণ দায়িত্ব পালন করেন মাহবুব তালুকদার। মুজিবনগর সরকারের গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন তিনি। ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহকারী প্রেস সচিবও। ২০১৭ সালে গঠিত নির্বাচন কমিশনের একজন কমিশনার হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme