শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
তানজিন তিশাকে মুগ্ধ করতে পারলেই একসঙ্গে খাওয়ার সুযোগ

তানজিন তিশাকে মুগ্ধ করতে পারলেই একসঙ্গে খাওয়ার সুযোগ

বাংলা নাটকের জনপ্রিয় মুখ তানজিন তিশা। অভিনয় দিয়ে তৈরি করেছেন বিশাল ভ’ক্ত সম্প্র’দায়। এবার ভ’ক্তদের জন্যও এনেছেন সুখবর। দিয়েছেন তার সঙ্গে বসে খাওয়ার সুযোগ।

 

এজন্য আগ্রহীদের অ্যামেরিকান স্টাইলে নিজের ড্যাশিং লুকের স্টাইলিশ করতে হবে। মূলত একটি অনুষ্ঠানের মাধ্যমে অংশগ্রহণকারীরা এই সুযোগ পাবেন। অংশগ্রহণকারীদের মধ্য থেকে সেরা স্টাইলের অধিকারী ৩০ জন প্রতিযো’গী পরবর্তী রাউ’ন্ডের জন্য নির্বাচিত হবেন এবং তিশার সাথে সামনাসামনি দেখা করে তাকে মু’গ্ধ করার সুযোগ পাবেন।

 

এদের মধ্য থেকে যিনি তিশাকে সবচেয়ে বেশি মুগ্ধ করতে পারবেন তিনি পাবেন তিশার সাথে ডিনারে যাওয়ার সুযোগ। সম্প্র’তি ফেইস’বুকে একটি ভি’ডিও বার্তার মাধ্যমে ভ’ক্তদের এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করে তাকে ই’ম্প্রেস করার আহ্বান জানান তিশা।

 

ক্যাম্পেইনটিতে অংশ নিতে তিশার আপলোড’কৃত ভি’ডিওর কমেন্ট সেকশনে অথবা সরাসরি স্টু’ডিও এ’ক্স-এর ফেইসবুক পেই’জের ইনবক্সে #ImpressTanjinTisha, #StudioX I #AmericanStyle এই তিনটি হ্যাশট্যাগ ব্যবহার করে অ্যামেরিকান স্টাইলে নিজের ড্যাশিং লুকের স্টাইলিশ একটি ছবি জমা দিতে হবে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme