শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আপন দুই ভাইসহ ৩ বাংলাদেশি নিহত

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আপন দুই ভাইসহ ৩ বাংলাদেশি নিহত

সৌদি আরবের আল কাসিম শহরে সড়ক দু’র্ঘটনা’য় কুমিল্লার মনোহরগঞ্জের দুই ভাইসহ তিনজন নি’হ’ত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ আগস্ট) বাংলাদেশ সময় দুপুর ১টার দিকে এ দু’র্ঘট’না ঘটে। নিহ’ত তিনজন হলেন- উপজেলার জলম দক্ষিণ ইউনিয়নের মির্জাপুর গ্রামের আবুল কাশেমের ছেলে ২৪ বছরের মো. ফারুক ও ২১ বছর বয়সী মো. পা’রভেজ এবং একই এলাকার আবুল বাশারের ছেলে মো. সাদ্দাম।

 

জলম দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মো. আশিকুর হির’ণ তথ্য নিশ্চিত করেছেন। নিহতদের পরিবারের ব’রাতে চেয়ারম্যান বলেন, ‘তিন বছর আগে ফারুক সৌদি আরব যান। সেখানে একটি কোম্পা’নিতে চাক’রি নেন৷ মাস তিনেক আগে তার ছোট ভাই পারভেজকেও ওই কোম্পানিতে চাকরি নিয়ে দেন।

 

সাদ্দামও তিন বছর আগে সৌদিতে পাড়ি জমান। ‘বৃহস্পতিবার দুপুরে বাজারের উদ্দেশে প্রাইভেট কার নিয়ে বের হন ফারুক। সঙ্গে ভাই পারভেজ ও সহক’র্মী সাদ্দামও ছিলেন। আল কাসিম শহরে পৌঁ’ছার আগে রাস্তায় মোড় ঘোরানোর সময় তাদের বহনকারী প্রাই’ভেট কারটি নি’য়ন্ত্রণ হা’রিয়ে পাশে একটি খাদে পড়ে যায়।

 

এতে ঘটনাস্থলেই ওই তিনজন নি’হত হন। মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল আলম বলেন, ‘আমরা ঘটনা শুনেছি। নিহ’তের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। তাদের ফিরিয়ে আনতে সব ধরনের আ’ইনি সহায়তা আমরা করব। কুমিল্লা জনশক্তি রপ্তানি অধিদপ্তরের সহকারী পরিচালক দেবব্রত ঘোষ বলেন, ‘ম’রদেহ দেশে আনতে পরিবার দুটিকে সব রকমের সহযোগিতা করা হবে।’

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme