শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
নুডলস খেতে গিয়ে ৩ বছরের শিশুর গলায় আটকে গেল সেফটি পিন

নুডলস খেতে গিয়ে ৩ বছরের শিশুর গলায় আটকে গেল সেফটি পিন

মায়ের হাতে নুডুলস খেতে গিয়ে শিশুর গলায় আ’টকেছে আস্ত একটা সেফটিপিন। এক্স-রে করার পর বিষয়টি নিশ্চিত করেছেন শিশুটির বাবা শফিকুল ইসলাম (৩২)।

 

তিনি জানান, নাটোরের লালপুর উপজেলার বড় বাড্ডা এলাকায় তাদের বাসা। তার তিন বছরের মেয়ে জি’দনী। বুধবার রাত ১২ টার দিকে তার মা জুলেখা বেগম নুডুলস খাওয়ানোর সময় ভু’লবশত শিশুটির গলায় আট’কে যায় একটি সেফটিপিন। এ সময় শিশুটি বারবার ব’মি করতে শুরু করে।

 

শিশুটি অ’সুস্থ হয়ে পড়লে সঙ্গে সঙ্গে বাঘার একটি ক্লিনিকে ভর্তি ক’রানো হয়। রাতেই সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসক। রামেক হাসপাতালের ৩৩ নম্বর ওয়ার্ডে তাকে ভর্তি করানো হয়।

 

তিনি বলেন, কোনও সমস্যা না থাকলেও শিশুটি বর্তমানে সার্বিক ভাবে সু’স্থ আছে বলে জানিয়েছে চিকিৎসকরা। এখন স্যা’লাইন চলছে। তবে কিভাবে এটি বের করা হবে তা এখনও ঠিক হয়নি। কারণ সেফটিপিনটি গলার মাঝামাঝি গিয়ে খুলে আ’টকে গেছে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme