শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
আওয়ামী লীগের সাথে আর রাজনীতি করবেন কিনা স্পষ্ট জানিয়ে দিলেন সম্রাট

আওয়ামী লীগের সাথে আর রাজনীতি করবেন কিনা স্পষ্ট জানিয়ে দিলেন সম্রাট

‘রাজনীতি নিয়ে আমার কোনো ভাব’না নেই। আমরা সবাই শেখ হাসিনার কর্মী, বঙ্গবন্ধুর কর্মী। আমরা কর্মী হিসেবে কাজ করতে চাই।’ শুক্রবার (২৬ আগস্ট) বিকেলে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্র’দ্ধা নিবেদন শেষে এসব কথা বলেছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ব’হি’ষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট।

 

জামিনে কা’রামু’ক্ত হয়ে দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল ছাড়েন তিনি। পরে বিকেল পৌনে ৫টার দিকে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্র’দ্ধা জানান। সম্রাটের আসার খবর পেয়ে দুপুর থেকেই ধানমন্ডির ৩২ নম্বরে জড়ো হতে থাকেন ভ’ক্ত-স’মর্থকরা। তারা ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’, ‘ডা’ক দিয়েছেন সম্রাট ভাই, ঘরে থাকার সময় নাই’, ‘যুবলীগ আসছে, রাজপথ কাঁ’পছে’ বলে স্লোগান দেন।

 

এর আগে গত সোমবার (২২ আগস্ট) জ্ঞাত আ’য়বহি’র্ভূত সম্পদ অর্জনের দায়ে দু’র্নী’তি দমন কমিশনের (দুদক) দা’য়ের করা মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহি’ষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের জামিন ম’ঞ্জুর করেছেন আদালত। ঢাকার বিশেষ জজ আদালত-৬ এর বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামান শুনানি শেষে ১০ হাজার টাকা মুচ’লেকায় তার জামিন ম’ঞ্জুর করেন।

 

অ’সুস্থ বিবেচনায় আগামী ১৯ সেপ্টেম্বর পর্যন্ত তার জামিন ম’ঞ্জুর করা হয়। জ্ঞা’ত আ’য়বহির্ভূ’ত সম্পদ অর্জ’নের দায়ে দুর্নী’তি দমন কমিশনের (দুদক) দায়ের করা মা’মলা’য় ২২ আগস্ট ঢাকার বিশেষ জজ আদালত-৬ এর বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামান শুনানি শেষে ১০ হাজার টাকা মুচলেকায় সম্রা’টের জামিন মঞ্জুর করেন।

 

ক্যা’সিনোবি’রোধী অভি’যান চলাকালে ২০১৯ সালের ৬ অক্টোবর সম্রাটকে কুমি’ল্লা থেকে গ্রে’প্তার করে র‍্যাব। এরপর তাকে যুবলীগ থেকে বহি’ষ্কার করা হয়। গ্রেপ্তার হওয়ার পর জ্ঞা’ত আয়বহির্ভূত সম্পদ অ’র্জনের অভি’যোগে ওই বছরের ১২ নভেম্বর সম্রাটের বিরু’দ্ধে মা’মলা করে দুদক।

 

তাতে ২ কোটি ৯৪ লাখ ৮০ হাজার টাকার অ’বৈধ সম্পদ অর্জ’নের অভি’যোগ আনা হয়। ২০২০ সালের ২৬ নভেম্বর এ মাম’লায় আদালতে অভি’যোগপত্র জমা দেয় দুদক। চলতি বছরের ১০ এপ্রিল থেকে ১১ মের মধ্যে চার মাম’লায় জা’মিন পান সম্রাট। কা’রাগারে যাওয়ার ৩১ মাস পর মু’ক্তি মেলে তার।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme