শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
এই ছবি কে এঁকেছে, তাকে খুঁজছেন চঞ্চল চৌধুরী!

এই ছবি কে এঁকেছে, তাকে খুঁজছেন চঞ্চল চৌধুরী!

চলতি মাসের ১৮ আগস্ট জনপ্রিয় অ’ভিনেতা চঞ্চল চৌধুরী অ’ভিনীত হইচই এর ‘কারাগার’ সিরিজের প্রথম পর্ব মুক্তি পেয়েছে। মুক্তির পর থেকেই হইচই ফেলে দিয়েছে কারাগার।

 

‘কারাগার’ এ চঞ্চল চৌধুরীকে দেখা যায় কয়েদির চরিত্রে অ’ভিনয় করতে৷ বসে যাওয়া গাঢ় লাল চোখ, শরীরে চটের তৈরি প্রাচীনকালের কয়েদিদের পোশাক, ছোট করে ছাঁটা চুলে ভিন্ন লুকে নতুন চরিত্রে দেখা যায়। এই সিরিজ এখন নেট দুনিয়ায় প্রসংশা কুড়াতে ব্যস্ত।

 

গত বুধবার দুপুরে চঞ্চল চৌধুরী নিজের ভেরিফাইড পেজে কারাগারে ভালো আছি জানিয়ে একটি ছবিসহ স্ট্যাটাস দিয়েছেন। স্ট্যাটাসের ক্যাপশনে জনপ্রিয় এই অ’ভিনেতা লেখেন, দর্শকের মত আমা’র প্রশ্নও একটাই…..পার্ট ২ কবে আসবে? আরেকটা প্রশ্ন….এত সুন্দর ছবি শিল্পী আঁকে কিভাবে? কে এই ছবিটা এঁকেছে?? কারাগার এ আছি ভালো আছি।

 

সাথে দুইটি ভালোবাসার প্রতীক। কা;রাগার সিরিজ থেকে জানা যায়, এতে চঞ্চল চৌধুরী ও আফজালের পাশাপাশি অ’ভিনয় করেছেন ই’ন্তেখাব দিনার, এফ এস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, বিজরী বরকতউল্লাহ, তাসনিয়া ফারিণ, এ কে আজাদ সেতুসহ অন্যান্যরা।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme