শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
চরমোনাই পীরের বক্তব্য সঠিক নয়: দীপু মনি

চরমোনাই পীরের বক্তব্য সঠিক নয়: দীপু মনি

‘দেশে ধর্ম শিক্ষাকে সংকু’চিত করা হয়েছে’ চরমোনাই পীরের এই বক্তব্য একেবারেই সঠিক নয় বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেছেন, ধর্ম শিক্ষাসহ দেশের নৈ’তিকতা শিক্ষাকে আরও স’ম্প্রসা’রিত করা হয়েছে।

 

আজ শনিবার সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আ’লাপকালে চরমোনাই পীরের ব’ক্তব্য প্রসঙ্গে শিক্ষামন্ত্রী এ কথা জানান। দীপু মনি বলেন, ‘মূলত একটি বিশেষ মহল অন্য কোনো ই’স্যু খুঁজে না পেয়ে সরকারবিরো’ধী অ’পপ্র’চারের অংশ হিসেবে দেশের শিক্ষা ব্যবস্থা নিয়ে এসব ম’ন্তব্য করছে।

 

সরকার আগে থেকেই ধর্ম শিক্ষাসহ নৈতিক শিক্ষার কার্যক্রম অনেক বাড়িয়েছে। সামনে আরও বাড়ানো হবে। শিক্ষামন্ত্রী ড. দীপু মনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা নির্মাণের সকল সম্ভাবনা বাংলাদেশের আছে। এখন দরকার সকল ক্ষেত্রে সাহস নিয়ে এগিয়ে চলা। অন্যদের পথ হয়তো ভি’ন্ন। বাকিরা সবাই তাদের পাশে দাঁ’ড়াবেন।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme