শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার

হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার

কাতারে খেলা দেখতে আনার নিয়ম

হায়া কার্ডধারী যেকেউ তিনজন বন্ধু বা আত্মীয়কে কাতারে আনতে পারবেন। কাতারে প্রবেশ করে বিশ্বকাপ দেখার অনুমতি পাবে হায়া কার্ডধারীর যেকোনো তিনজন পরিবার, আত্মীয়-স্বজন বা বন্ধু। তাদের টিকেট না থাকলেও উপভোগ করতে পারবে বিশ্বকাপের সব ম্যাচ। কাতারের ডেলিভারি অ্যান্ড লিগ্যাসি সংক্রান্ত সুপ্রিম কমিটির মহাপরিচালক ইঞ্জিঃ ইয়াসির আল-জামাল এক সংবাদ সম্মেলনে আজ এই ঘোষণা দেন।

 

তিনি বলেন, আমরা ১+৩ নীতি প্রবর্তন করব। যেখানে টুর্নামেন্টের গ্রুপ পর্বের সময় (২০ নভেম্বর থেকে ৬ ডিসেম্বর ২০২২) বিশ্বকাপের টিকিটধারী তার হায়া কার্ডের মাধ্যমে তিনজন নন-টিকিট সমর্থকের সাথে আনতে সক্ষম হবে। টুর্নামেন্ট যেন পারিবারিক অনুষ্ঠান হয় সেজন্য এই নীতি চালু করা হচ্ছে। বিনা টিকিটধারীদের সাথে আনার জন্য একটি ফি নেওয়া হবে। তবে তার জন্য কত রিয়াল নেওয়া হবে তা এখনো জানানো হয়নি।

 

তবে ১২ বছরের কম বয়সী শিশুদের বিনামূল্যে বিশ্বকাপ দেখার জন্য কাতারে নিয়ে আসতে পারবে। আগামী সপ্তাহ থেকে এটি কার্যকর হবে। আগামী ২০ নভেম্বরে পর্দা উঠছে ফিফা ফুটবল বিশ্বকাপের। প্রথমবারের মতো ফুটবলের সবচেয়ে বড় আসরের আয়োজক হয়েছে কাতার।

 

বিশ্বকাপ উপলক্ষ্যে সাজ সাজ রবে মুখরিত মধ্যপ্রাচ্যের দেশটি। নয়নাভিরাম অত্যাধুনিক স্টেডিয়াম তৈরি ও খেলোয়া;ড় ও সংশ্লিষ্টদের থাকা-খাওয়াসহ দর্শকদের জন্য সব ধরনের সুযোগ সুবিধা নিয়ে প্রস্তুতি সেরে রেখেছে কাতার।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme