শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক

বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক

প্রেম করে কোরিয়ান যুবককে বিয়ে করলেন বাংলাদেশের র‌্যা’ম্প মডেল আফরিনা রাজিয়া তৃণ। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিয়ের পিঁ’ড়িতে বসেন দেশের প্রথম সারির এই মডেল।

 

বরের নাম বর জিনবো চৈ। এদিন সন্ধ্যায় ঢাকার শু’টিং ক্লাবে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিক’তা সম্প’ন্ন হয়। তৃণর বর জিনবো চৈ একটি এনজিওতে চাক’রি করেন।

 

সেই সুবাদে বাংলাদেশে আসা। তিনি বাংলাদেশের পার্বত্য অঞ্চলে কাজ করেন। ঢাকাতেই পরিচয় তৃণর স’ঙ্গে। সেখান থেকেই ব’ন্ধুত্ব এবং প্রেম। বিয়ে প্রসঙ্গে জিনবো চৈ বলেন, আমি প্রথমে বাংলাদেশে এসে থাকতেই চাইনি।

 

মনে হয়েছিল ছয় মাসের বেশি থাকতে পারবো না। শ’ব্দ দূষণ, বায়ু দূ’ষণ স’হ্য করতে পারছিলাম না। কিন্তু তৃণর স’ঙ্গে পরিচয়ের পর ধারণা পা’ল্টে গেছে। এখন আমি নিজেকে বাংলাদেশিই মনে করি। বিয়ে করে তো এ দেশের জামাই হয়ে গেলাম।

 

মডেল তৃণ বলেন, আমার বর খুবই ভালো মনের মানুষ। এমন একজন মানুষকে জীবন সঙ্গী হিসেবে পেয়ে আমি খুশি। সবাই আমাদের জন্য দোয়া করবেন। এর আগে ১৩ সেপ্টেম্বর এই দম্পত্তির গায়ে হলুদ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বরে কনে দুজনই নতুন জীবনের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme