মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
৩৫ হাজারেরও কম দামে মিলছে আইফোন ১৪
Update : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪

আইফোন ১৫ সিরিজ আসতে আর কয়েকটা দিনের অপেক্ষা। কোম্পানিটি প্রতি বছর সেপ্টেম্বরে একটি বড় ইভেন্ট করে এবং আইফোনের একটি নতুন সিরিজ লঞ্চ করে। আর প্রতিবারের মতোই নতুন সিরিজ আসার সঙ্গে সঙ্গে পুরনো সিরিজের দাম কমে যায়।

 

সেই মতোই আইফোন ১৫ সিরিজ আসার আগে আইফোন ১৪ এর দাম কমে গেছে। । প্রায় ৮০ হাজারের আইফোন ১৪ কিনতে পারবেন মাত্র ৩৫ হাজারেরও কম দামে। যাদের বহু দিন ধরে কেনার ইচ্ছা ছিল, তারা এই সুযোগে কিনে ফেলতে পারেন। চলুন দেখে নেওয়া যাক আপনি কোথা থেকে, কীভাবে কিনবেন? আর কী-কী অফার পাবেন।

 

আইফোন ১৪ অফার এবং ডিসকাউন্ট: আইফোন ১৪ এর লঞ্চিং মূল্য ৭৯,৯০০ টাকা। তবে আপনাকে এত টাকা খরচ করতে হবে না। আপনি অনেক কমে পেয়ে যাবেন। কিন্তু কিনবেন কোথা থেকে? ই-কমার্স সাইট ফ্লিপকার্ট অনেক ছাড় দিচ্ছে আইফোন ১৪ তে।

 

ফ্লিপকার্টে ১১ শতাংশ ডিসকাউন্ট সহ ৭০,৯৯৯ টাকায় কেনা যাবে। অর্থাৎ ফোনে ৮,৯০১ টাকা ছাড় পাওয়া যাচ্ছে। এখানেই শেষ নয়, আপনি আইফোন ১৪তে অনেকগুলি ব্যাঙ্ক এবং এক্সচেঞ্জ অফার পেয়ে যাবেন। সেই সব অফারের পরে ফোনের দাম আরও অনেকটাই কমে যাবে।

কিছু নির্দিষ্ট ব্যাংকে ক্রেডিট কার্ডে চার হাজার টাকা ছাড় মিলবে। এরপর ফোনটির দাম হবে ৬৬,৯৯৯ টাকা। এবার এতে এক্সচেঞ্জ অফারও পাবেন। আইফোন ১৪ তে ৩৩ হাজার টাকার এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে। আপনি যদি আপনার পুরনো স্মার্টফোনটি এক্সচেঞ্জ করে, নতুন ফোনটি কেনেন, তবে অনেক টাকা ছাড় পাবেন।

 

কিন্তু এর একটি শর্ত আছে। আপনি সম্পূর্ণ ৩৩ হাজার ছাড় তখনই পাবেন, যখন আপনার পুরনো ফোনের অবস্থা ভাল থাকবে। আর লেটেস্ট ভার্সনের ফোন হলে তো খুবই ভাল। এই সব অফারের পর ফোনটির দাম হবে ৩৩,৯৯৯ টাকা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply